Khoborerchokh logo

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম (পিপিএম সেবা) এর পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা 120 0

Khoborerchokh logo

ছবি;গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম (পিপিএম সেবা)

 : গাজীপুর মহানগরীর গাছা থানার প্রতিটি নাগরিককে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম (পিপিএম সেবা) ।

গাছা থানায় যোগদান করেই তিনি গাছা থানার প্রতিটি এলাকা মাদক সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত করতে প্রাণপণে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। খবরের সময় ডটকম এর বিশেষ প্রতিবেদকের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন আগামী দিনের গাছা থানা এলাকা হবে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত। সন্ত্রাসীদের কোনো দল নেই তাদের একটাই পরিচয় তারা সন্ত্রাসী ওদের কোনো ছাড় নেই। মাদক ব‍্যবসায়ীরা দেশ, সমাজ ও পরিবারের শত্রু। গাছা থানা এলাকায় কোনো মাদক ব‍্যবসায়ীর ঠাঁই হবে না। মাদকের সাথে সম্পৃক্ত কাউকেই ছাড় দেয়া হবে না।

কিশোর গ‍্যাংয়ের ক্ষেত্রে গাছা থানার অবস্থান জিরো টলারেন্স। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন আপনাদের সন্তানের প্রতি আরও যত্নশীল হোন। আপনাদের সন্তান কাদের সঙ্গে চলাফেরা করে খোঁজখবর রাখবেন তা না হলে দিনশেষে আপনারাই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবেন। গাছা থানা পুলিশ সর্বদা আপনাদের পাশে আছে এবং থাকবে। সাংবাদিকতাদের উদ্দেশ্য তিনি বলেন আপনারা যথাযথ তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করুন। সকলের সহযোগিতায় আমরা সবাই মিলে গাছা থানা এলাকাকে সকলের জন্য বসবাসযোগ‍্য একটি আদর্শ থানায় পরিণত করব ইনশাআল্লাহ।


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com